logo
আপডেট : ১৩ জানুয়ারি, ২০১৮ ২০:২৪
নবাবগঞ্জে জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধণা

নবাবগঞ্জে জেলা পরিষদ চেয়ারম্যানকে সংবর্ধণা

ছবি : কালের কণ্ঠ

ঢাকার নবাবগঞ্জে বাহ্রা ইউনিয়নের পক্ষ থেকে ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমানকে সংবর্ধনা দেয়া হয়েছে। আজ শনিবার বিকেলে কোমরগঞ্জ মাঠে এ সংবর্ধনার আয়োজন করা হয়। 

বাহ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুবেদুজ্জামান সুবেদের সবাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আমাদের সময়ের জিএম ফিরোজ আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহিন, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, বাহ্রা ইউপির সাবেক চেয়ারম্যান মাসুদ খান মজলিস, উপজেলা ভাইস চেয়াম্যান মরিয়ম জালাল শিমু, ঢাকা জেলা পরিষদের সদস্য শাহজাহান মোল্লা, এম এম সাইফুল ইসলাম ও মাহমুদা আক্তার প্রমুখ।

আরও পড়ুন : ঢাকার নবাবগঞ্জ থেকে ৪ শিবিরকর্মী গ্রেপ্তার

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান নবাবগঞ্জে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের প্রতিশ্রুতি দেন।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com