logo
আপডেট : ১৩ জানুয়ারি, ২০১৮ ০২:০৩
বিএনপিকেও উকিল নোটিশ দেওয়া হবে : কাদের

বিএনপিকেও উকিল নোটিশ দেওয়া হবে : কাদের

ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যে উকিল নোটিশ পাঠানো হয়েছে সেটা ভুয়া ও মিথ্যা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এই ভুয়া ও মিথ্যা উকিল নোটিশ পাঠানোর জন্য বিএনপিকেও পাল্টা উকিল নোটিশ দেওয়া হচ্ছে বলে জানান তিনি। গতকাল শুক্রবার রাজধানীর কমলাপুরে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ওবায়দুল কাদের এ কথা জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিয়া পরিবারের যে দুর্নীতির কথা তুলে ধরেছেন, সেটা দেশি-বিদেশি গণমাধ্যমের তথ্যের ভিত্তিতে। এ তথ্যগুলো মিডিয়া দিয়েছে, এটা প্রমাণিত। এদের দুর্নীতির কেচ্ছা-কাহিনী রূপকথার গল্পকেও হার মানায়। প্রধানমন্ত্রীর সৎ সাহস আছে বলে তিনি সত্যকে তুলে ধরেছেন। এতে বিএনপি নেতাদের অন্তর্জ্বালা শুরু হয়ে গেছে।’ তিনি আরো বলেন, ‘ভুয়া ও মিথ্যা উকিল নোটিশ পাঠানোর জন্য তাদেরও উকিল নোটিশ দেওয়া হচ্ছে। অপেক্ষা করুন।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ১৯ ডিসেম্বর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে উকিল নোটিশ পাঠানো হয়। সৌদি আরবে খালেদা জিয়ার সম্পদ নিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া সাম্প্রতিক বক্তব্যের জের ধরে ওই উকিল নোটিশ পাঠানো হয়েছিল।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com