logo
আপডেট : ১২ জানুয়ারি, ২০১৮ ২৩:০৪
রোহিঙ্গা শিবিরে অগ্নিকাণ্ডে একই পরিবারের চারজনের মৃত্যু

রোহিঙ্গা শিবিরে অগ্নিকাণ্ডে একই পরিবারের চারজনের মৃত্যু

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরে অগ্নিকাণ্ডে  মা ও তিন সন্তানসহ চার রোহিঙ্গার মৃত্যু হয়েছে।

গতকাল বৃহষ্পতিবার রাত ১টার দিকে উখিয়ার কুতুপালং টিভি রিলে কেন্দ্রসংলগ্ন শিবিরের পার্শ্ববর্তী জাতিসংঘের উদ্বাস্তু  বিষয়ক হাই কমিশন (ইউএনএইচসিআর)-এর ট্রানজিট ক্যাম্পে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

আরো পড়ুন রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে কক্সবাজারে পৌছেছেন বিদেশি পররাষ্ট্রমন্ত্রীরা 

অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত সবাই মিয়ানমারের রাখাইন থেকে নতুন আসা রোহিঙ্গা। এরা হলেন আবদুর রহিমের স্ত্রী নূর হাবা (৩০), আবদুর রহিমের মেয়ে দিল চাঁন বিবি (৬), ছেলে আমিন শরীফ(৩) ও শিশু আরজুমান খাতুন (দেড় বছর)।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. আফরুজুল হক টুটুল জানান, বৃহস্পতিবার গভীর রাতে তাঁবুর ভেতর মোমবাতির আগুন লেগে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। এ সময় তাঁবুতে রোহিঙ্গা মা তার সন্তানদের নিয়ে ঘুমিয়েছিলেন। তাৎক্ষণিকভাবে  আগুন নেভানোর ব্যবস্থা না থাকায় নিয়ন্ত্রণ করার আগেই একই পরিবারের চারজনের মৃত্যু হয়।'

আরো পড়ুন রোহিঙ্গা ক্যাম্প এলাকায় বিদ্যুতায়ন করা হয়েছে 

অতিরিক্ত পুলিশ সুপার জানান, ইউএনএইচসিআর কর্তৃপক্ষ সারা দিন ধরে কাউকে তাদের ট্রানজিট ক্যাম্পটিতে ঢুকতে দেয়নি।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করে অগ্নিকাণ্ডে চার রোহিঙ্গা নিহত হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com