logo
আপডেট : ৪ জানুয়ারি, ২০১৮ ০৩:১৩
প্রস্তুতি ম্যাচে বড় জয় পেল পাকিস্তান

প্রস্তুতি ম্যাচে বড় জয় পেল পাকিস্তান

নিউজিল্যান্ড সফরে একমাত্র প্রস্তুতি ম্যাচে বড় জয় পেয়েছে সফরকারী পাকিস্তান। নেলসনে অনুষ্ঠিত ম্যাচে নিউজিল্যান্ড একাদশকে ১২০ রানে হারিয়েছে উপমহাদেশের দলটি। 

টসের বিপরীতে আগে ব্যাটিং করে দুই ওপেনার আজহার আলী ও ফখর জামানের জোড়া সেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ৩৪১ রান সংগ্রহ করে সফরকারী পাকিস্তান। উদ্বোধণী জুটিতে ২০৬ রান যোগ করেন তারা। এজন্য তারা মোকাবেলা করেন ১৭৪ বল।

৮টি চার ও ১টি ছক্কায় ১০৫ বলে ১০৪ রান করে আহত অবসর নেন আজহার। অন্যপ্রান্তে ১২টি চার ও ৩টি ছক্কায় ৮৪ বলে ১০৬ রান করে আহত অবসর নেনফখরও। এছাড়া দলের পক্ষে হাসান আলী ৩৬ ও শাহদাব খান ২৪ রান করেন।

জবাবে ২২১ রানেই গুটিয়ে যায় নিউজিল্যান্ড একাদশ। এই দলের পক্ষে মাইকেল ডেভিডসন সর্বোচ্চ ৫৪ রান করেন। পাকিস্তানের শাহদাব খান ৪টি উইকেট নেন। আগামী ৬ জানুয়ারি থেকে শুরু হবে নিউজিল্যান্ড-পাকিস্তানের পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com