logo
আপডেট : ৪ জানুয়ারি, ২০১৮ ০১:৫৭
বাবা হচ্ছেন পূজারা

বাবা হচ্ছেন পূজারা

নতুন বছর ভারতের টেস্ট দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান চেতেশ্বর পূজারার জন্য দারুণ খবর নিয়ে আসতে চলেছে। শিগগির বাবা হতে চলেছেন তিনি। ট্যুইটারে স্ত্রী পূজা পাবারির সঙ্গে একটি ছবি দিয়ে এই ঘোষণা করেছেন পূজারা।

বর্তমানে ভারতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছেন পূজারা। এর মধ্যেই তিনি ভাল খবর দিয়েছেন। ২০১৩ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করেন পূজারা।

টেস্টে তিনি ধারাবাহিকভাবে ভাল পারফরম্যান্স দেখিয়ে চলেছেন। ২৯ বছর বয়সি এই ব্যাটসম্যান গত বছর আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে ব্যাটসম্যানদের মধ্যে তিন নম্বরে ছিলেন। দক্ষিণ আফ্রিকা সফরেও ভাল পারফরম্যান্স দেখাতে চান এই ব্যাটসম্যান।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com