logo
আপডেট : ৪ জানুয়ারি, ২০১৮ ০০:১৬
টিভি হাইলাইটস

টিভি হাইলাইটস

মুগ্ধ নীলিমার প্রান্ত

স্বর্ণালি স্মৃতি

 

এনটিভিতে রাত ৯টা ৫ মিনিটে রয়েছে বিনোদনমুলক অনুষ্ঠান ‘স্বর্ণালি স্মৃতি’। উপস্থাপনায় সুস্মিতা শার্লিন। আজকের অতিথি মিশা সওদাগর। তিনি কথা বলবেন তাঁর চলচ্চিত্রজীবনের নানা বিষয় নিয়ে। থাকবে তাঁর অভিনীত বিভিন্ন চলচ্চিত্রের জনপ্রিয় গান।

 

মুগ্ধ নীলিমার প্রান্ত

সকাল ১১টা ৪ মিনিটে বৈশাখী টেলিভিশনে রয়েছে একক নাটক ‘মুগ্ধ নীলিমার প্রান্ত’। রচনা শারমিন চৌধুরী, পরিচালনায় চয়নিকা চৌধুরী। অভিনয়ে আনিসুর রহমান মিলন, বিন্দু, অপূর্ব, লায়লা হাসান প্রমুখ। নীলিমাকে ভালোবাসে মুগ্ধ। কিন্তু নীলিমার এ ব্যাপারে কোনো আগ্রহ নেই। মুগ্ধর হয়ে নীলিমাকে বোঝাতে যায় প্রান্ত। কিন্তু নীলিমা প্রেমে পড়ে যায় প্রান্তর।

 

উইটনেস

গত বছরের স্মরণীয় পাঁচ ঘটনার দিকে এবার নজর ফেরাবেন বিবিসির সাংবাদিক তানিয়া বেকেট। কথা বলবেন এমন এক প্রত্নতত্ত্ববিদের সঙ্গে, যিনি চীনের টেরাকোটা  সেনাবাহিনী নিয়ে কয়েক দশক ধরে কাজ করে যাচ্ছেন। বিকেল ৪টা ৩০ মিনিটে প্রামাণ্যচিত্রটি দেখা যাবে বিবিসি ওয়ার্ল্ড নিউজে।

 

দ্য ১০০

এক ভয়ংকর পারমাণবিক বিস্ফোরণের পর পৃথিবী ছেড়ে  আর্ক নামের এক মহাশূন্য স্টেশনে বসবাস শুরু করে মানুষ। কিন্তু ৯৭ বছর পর তাতেও যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় আবার পৃথিবীতে ফিরে আসতে চায় তারা। আর সেখানকার অবস্থা জানার জন্য পাঠানো হয় ১০০ তরুণ-তরুণীকে। এই টিভি ধারাবাহিকটি রাত ১০টা ৩০ মিনিটে দেখা যাবে জি ক্যাফেতে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com