logo
আপডেট : ৪ জানুয়ারি, ২০১৮ ০০:১৫
দাড়িরহস্য

দাড়িরহস্য

ক্লিন শেভড রণবীর সিংকে শেষ কবে দেখা গেছে মনে করা মুশকিল। ইদানীং তাঁর দাড়ি-গোঁফ যেন একটু বেশিই লাগামছাড়া। নতুন কোনো সিনেমার চরিত্রের প্রস্তুতির জন্য এমনটা করছেন কি না এত দিন তাঁর কাছে কেউ জানতে চায়নি। তবে শিশুদের কথা আলাদা, যা মনে আসে বলে ফেলে। দিন কয়েক আগেই একটি কিডস চয়েস অ্যাওয়ার্ডসে শিশুদের সঙ্গে পারফরম করেন ‘বাজিরাও মাস্তানি’ তারকা। পারফরম্যান্সের পর অভিনেতা যখন একটু জিরিয়ে নিচ্ছিলেন, তখনই এক শিশু করে বসে প্রশ্নটা—‘আচ্ছা, তোমার দাড়ি এত বড় কেন?’ রসিক রণবীরের ঝটপট উত্তর, ‘আমি প্রতিদিন আমার দাড়ির সঙ্গে কথা বলি, সে জন্য এগুলো দ্রুত বড় হয়। যেমনটা সবাই বলে চারাগাছের সঙ্গে, যাতে তার দ্রুত বাড়ে!’ প্রিয় তারকার এমন উত্তরে তো সবাই হেসেই খুন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com