logo
আপডেট : ৪ জানুয়ারি, ২০১৮ ০০:১৪
এমির ভূত!

এমির ভূত!

মাত্র ২৭ বছর বয়সে মৃত্যু। মেয়ের এই অকালপ্রয়াণ মেনে নিতে পারেননি বাবা মিচেল ওয়াইনহাউজ। আশায় ছিলেন, একদিন ফিরবে। সেটাই সত্যি হলো, তবে অন্যভাবে। নিজের মেয়ে এমি ওয়াইনহাউজের ভূত দেখার দাবি করেছেন বাবা মিচেল! তাঁর দাবি, ইদানীং পাখির রূপে তাঁর কাছে হাজির হচ্ছেন এমি, ‘ও মারা যাওয়ার পর থেকেই ভাবতাম কখনো না কখনো ফের দেখতে পাব। কয়েক বছর ধরে সেটা আরো বেশি মনে হচ্ছিল। অবশেষে তাকে দেখলাম পাখির রূপে। আমার বিছানায়, পায়ের কাছে শান্ত হয়ে বসে থাকে সে। প্রথম দেখায় একটু নার্ভাস হয়ে পড়েছিলাম। কেমন আছ—এর বেশি বলতে পারিনি।’ মিচেল আরো দাবি করেন, জীবদ্দশায় এমির বাহুতে যে পাখির ট্যাটু ছিল, অবিকল সেটির মতোই দেখতে এই পাখিটি!

খ্যাতির শীর্ষে থাকা অবস্থায় ২০১১ সালে মাদকের বিষক্রিয়ায় মারা যান ব্রিটিশ গায়িকা এমি ওয়াইনহাউজ। মাত্র এক দশকের ক্যারিয়ারে ছয়-ছয়টি গ্র্যামি জিতেছিলেন তিনি।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com