logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ২৩:৫৪
সিলিন্ডার বিস্ফোরণে শিশুর মৃত্যু

সিলিন্ডার বিস্ফোরণে শিশুর মৃত্যু

লক্ষ্মীপুরের রামগঞ্জে খাবারের হোটেলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহাদ (১২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো চারজন। মঙ্গলবার রাত ১টার দিকে রামগঞ্জ পুলিশ বক্সের সামনে পৌর মার্কেটের মনার হোটেলে এ ঘটনা ঘটে। নিহত আহাদ কাজিরখিল আখন্দ বাড়ির সায়েদ হোসেনের ছেলে।

জানা যায়, আহাদ রাতে তাঁর ওয়ার্কশপের কাজ শেষে খাবার খেতে ওই হোটেলে যায়। এ সময় হোটেলের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুন ধরে যায়। হোটেলের ভেতরে থাকা অন্যরা বের হতে পারলেও আহাদ বের হতে পারেনি। সে আগুনে পুড়ে মারা যায়। আগুন নেভাতে গিয়ে সোহাগ হোসেন, মানিকসহ চারজন আহত হয়।  রামগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মহসীন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।’

এদিকে মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি জানান, কুমিল্লা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী গাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার সন্ধ্যায় দেবিদ্বার উপজেলার পান্নারপুল নামক স্থানে এ ঘটনায় ১২ জন যাত্রী আহত হয়েছে।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com