logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ২৩:৫৩
খালেদা জিয়ার বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদ
যুবদলের বিক্ষোভ

যুবদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে বুধবার সকালে গাইবান্ধা, ঝালকাঠি ও লক্ষ্মীপুরে বিক্ষোভ করেছে যুবদল। মঙ্গলবার কুমিল্লার আদালতে একটি মামলায় খালেদা জিয়ার জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর :

গাইবান্ধা : শহরের দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে জেলা যুবদলের নেতাকর্মীরা। যুবদলের আহ্বায়ক খন্দকার মাহমুদুন্নবী রিটুর সভাপতিত্বে সমাবেশে অংশগ্রহণ করেন যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক ভুটটু, রাগিব হাসান চৌধুরী, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান সেলিম, গোবিন্দগঞ্জ বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসানুর রহমান চৌধুরী ডিউক, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ প্রমুখ। এ সময় বক্তরা খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদ ও মিথ্যা মামলার প্রত্যাহারের দাবি জানান।

ঝালকাঠি : শহরের ফায়ার সার্ভিস সড়কে জেলা বিএনপির কার্যালয়ের সামনে সমাবেশ করে যুবদল। এ সময় খালেদা জিয়ার বিরুদ্ধে সব মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বক্তব্য দেন যুবদল নেতা রবিউল হোসেন তুহিন ও কামাল হোসেন মল্লিক।

লক্ষ্মীপুর : জেলা যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে শহরের তেমুহনী থেকে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ কর্মসূচিতে অংশগ্রহণ করে সদর উপজেলা যুবদলের সভাপতি মোহাম্মদ আলী কিরণ, সহসাধারণ সম্পাদক ইব্রাহীম, পৌর যুবদলের সাধারণ সম্পাদক সৌরভ হোসেন ভুলু ও জেলা যুবদলের সদস্য শামছুল আহসান মামুন প্রমুখ।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com