logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ২৩:৫২
সেনাবাহিনীর দুই কর্মকর্তাকে প্রধানমন্ত্রীর অনুদান

সেনাবাহিনীর দুই কর্মকর্তাকে প্রধানমন্ত্রীর অনুদান

ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশ সেনাবাহিনীর দুই কর্মকর্তার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা দিয়েছেন। প্রধানমন্ত্রী তাঁর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে মেজর জাদিদের চিকিৎসার জন্য ৫০ লাখ টাকা দান করেছেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এ কথা জানান।

প্রেস সচিব জানান, মেজর জাদিদের সহধর্মিনী জাকিয়াতুজ জোহরা আজ দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর কাছ থেকে অনুদানের চেক গ্রহণ করেন। মালিতে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে দায়িত্ব পালনকালে ২৪ সেপ্টেম্বর আইইডি (ইমপ্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস) বিস্ফোরণে মেজর জাদিদ গুরুতর আহত হন। তিনি বর্তমানে সিঙ্গাপুরের এক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ছাড়া শেখ হাসিনা লেফটেন্যান্ট কর্নেল শাহীন আহমেদকে ৩০ লাখ টাকার চেক প্রদান করেন। তিনি লিভার সিরোসিসে ভুগছেন।

অপরদিকে, শিল্প মন্ত্রণালয় তাদের কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন আজ প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে দান করেছে। প্রেস সচিব জানান, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর কাছে এই অনুদানের চেক হস্তান্তর করেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com