logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ২৩:৪১
রানুর জন্য ভালোবাসা

রানুর জন্য ভালোবাসা

শেরপুর বালিকা শিশু পরিবারের সদস্য রানু আক্তার এবার জেএসসিতে জিপিএ ৪.৫ পেয়েছে। পরিবারের আদর-সোহাগ আর ভালোবাসাবিহীন বেড়ে ওঠা রানুর জন্য এ ফল খুব ভালো না হলেও খারাপ বলা যাবে না। অদম্য রানু আগামী দিনে আরো ভালো ফলাফলের চেষ্টা করে যাবে। ১ জানুয়ারি সন্ধ্যায় শেরপুর জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন নববর্ষের শুভেচ্ছা জানাতে ওই বালিকা শিশু পরিবারে আসেন। এ সময় শিশুদের জন্য কিছুু খাবারও নিয়ে আসেন তিনি। জেলা প্রশাসকের সঙ্গে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ টি এম জিয়াউল ইসলাম, জেলা সমাজসেবা উপপরিচালক এ আর এম ওয়াহিদুজ্জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান প্রমুখ। জেলা প্রশাসক শুভেচ্ছা পর্বের একপর্যায়ে জানতে পারেন, শিশু পরিবারের এক সদস্য রানু নামের এক নিবাসীর জন্মদিন আজ (সোমবার)। তাত্ক্ষণিকভাবে জেলা প্রশাসক রানুর জন্য একটি কেক আনান। সবাইকে নিয়ে ওই কেক কেটে রানুর জন্মদিন পালন করেন তিনি। কেক কাটার পাশাপাশি রানুকে কিছু উপহার সামগ্রীও দেওয়া হয়। রানুর জন্য হঠাৎ করে জেলা প্রশাসকের এমন স্নেহ আর ভালোবাসায় শিশু পরিবারের সব শিশু ও কর্মকর্তা-কর্মচারী উদ্বেলিত। আনন্দে অনেকের চোখ অশ্রুসজল হয়ে ওঠে। একপর্যায়ে উপস্থিত সব শিশু জেলা প্রশাসকের কাছে বায়না ধরে বসলেন, সবাইকে তার নিজের হাতে কেক খাইয়ে দিতে হবে। কি আর করা, জেলা প্রশাসক অগত্যা শিশু পরিবারের ১০০ এতিম শিশুর মুখে কেক তুলে দেন।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com