logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ২২:০৫
সাবেক সুন্দরীর মন্তব্য
'মিস ইন্ডিয়া আসলে শরীর বিক্রির প্রতিযোগিতা'

'মিস ইন্ডিয়া আসলে শরীর বিক্রির প্রতিযোগিতা'

শোভিতা ধুলিপালা। ২০১৩ সালে ভারতের সেরা সুন্দরী হয়েছিলেন। তারপর থেকে একের পর বলিউডের ছবিতে জায়গা করে নিয়েছেন তিনি। কিন্তু খেতাব জেতার চার বছর পরে এসে তিনি মনে করছেন, সৌন্দর্য প্রতিযোগিতা আসলে যৌনতা ও শরীর বিক্রির খেলা, আর কিছুই নয়।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, সুন্দরীদের প্রতিযোগিতায় নাম দেওয়ার কোনও ইচ্ছাই তার ছিল না। কলেজে পড়ার সময় বন্ধুদের সঙ্গে বাজি লাগিয়ে তিনি এই প্রতিযোগিতার প্রথম পর্যায়ে নাম দিতে গিয়েছিলেন তিনি। সেখানে জিতে যান। তারপর একের পর এক বাধা টপকে জিতে নেন প্রতিযোগিতা। তবে তখন বুঝতে পারেননি। এখন তিনি বুঝতে পারেন, আসলে তার জীবনে অভিশাপ হয়ে এসেছে এই জয়।

তিনি এই প্রতিযোগিতায় অংশ নিয়ে নিজের খ্যাতিকেই খাটো করেছেন। কারণ, তার মনে হয়েছে এই প্রতিযোগিতায় অংশ নিয়ে তারাই সাফল্য পায় যাদের শরীর বিক্রি যোগ্য। এতে নারী পরিচয়কেই অসম্মান করা হয়।

এমনিতেই ছবিতে নানা রকমের খোলামেলা দৃশ্যে অভিনয় করার বিষয়ে নাম আছে শোভিতার। অনুরাগ কাশ্যপের ছবি, রমন রাঘবে একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে তাকে।সূত্র: আজকাল

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com