logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ১৯:০৯
বিয়ের আংটি গলায় ঝুলিয়ে অনুশীলনে কোহলি!

বিয়ের আংটি গলায় ঝুলিয়ে অনুশীলনে কোহলি!

আংটি হাতে পরার জিনিস। তাও আবার বিয়ের আংটি। কিন্তু ভারত অধিনায়ক বিরাট কোহলি সেই আংটি ঝুলিয়ে দিলেন গলায়! এই বেশেই দক্ষিণ আফ্রিকার মাটিতে চলল প্র্যাকটিস সেশন। যেহেতু নতুন বউকেও সফরে নিয়ে গেছেন, তাই দ্বিতীবারের মত হানিমুনও চলছে। কিন্তু আংটি গলায় পরার রহস্য কী?

বিয়ের আংটি গলায় চেনে ঝুলিয়ে প্র্যাকটিস করেছেন কোহলি। আসলে অনুশীলনে আঙুলে আঘাত লাগার ভয়ে আংটি পরতে পারেন না ক্রিকেটাররা। কোচেরা অনুমতিও দেন না। কিন্তু বিয়ের যেহেতু একমাসও হয়নি; তাই আংটিটা হাত থেকে একেবারে ডেস্কে রেখে দেওয়া সাহস পাননি কোহলি। তাই সমাধান হিসেবে বিশেষ সেই আংটি ঠাঁই পেল গলায়।

দক্ষিণ আফ্রিকায় পা-দিয়েই আনুশকাকে নিয়ে ছোট্ট ট্রিপে বেরিয়ে পড়েছিলেন কোহলি। কেপটাউনের সমুদ্র সৈকতে তুলেছেন নতুন বছরের প্রথম সেলফি। বিদেশ সফরে চাপমুক্ত থাকতেই মাঝে মাঝেই আনুশকাকে নিয়ে শপিং কিংবা ছোট্ট ট্রিপে বেরিয়ে পড়তে দেখা গেছে কোহলিকে। এবার অনুশীলনে ভারত অধিনায়ককে দেখে 'বিবাহিত' বলেই মনে হল।

৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে সিরিজের প্রথম টেস্ট। এই সফরই হবে বিরাট কোহলির আসল পরীক্ষা। যেটা অধিনায়ক হিসেবেও আবারও ব্যাটসম্যান হিসেবেও। দেখা যাক, আনুশকা ভাগ্য কোহলিকে এবার কেমন সাফল্য এনে দেয়।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com