logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ১৮:০৭
চ্যাম্পিয়ন মারিয়া বাহিনীকে সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী

চ্যাম্পিয়ন মারিয়া বাহিনীকে সংবর্ধনা দেবেন প্রধানমন্ত্রী

চ্যাম্পিয়ন বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল। ফাইল ছবি

সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ী বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলকে সংবর্ধনা দিতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকাল ৪ জানুয়ারি বৃহস্পতিবার মারিয়া মান্ডার দল এবং নেপথ্যের নায়ক কোচ গোলাম রব্বানী ছোটনকে গণভবনে সংবর্ধনায় আমন্ত্রণ জানানো হয়েছে।

গত ২৪ ডিসেম্বর ঢাকার কমলাপুরের বীরশ্রেষ্ঠ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৫ সাফ টুর্নামেন্টের ফাইনালে ভারতকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জিতে নেয় বাংলাদেশ। অপরাজিত চ্যাম্পিয়ন দলের হয়ে একমাত্র গোলটি করেছিলেন শামসুন্নাহার।

জানা গেছে, সংবর্ধনার পাশাপাশি দলের প্রত্যেক সদস্যের হাতে তুলে দেওয়া হবে ১ লাখ টাকা। গণভবনে বৃহস্পতিবার বিকাল ৩টায় শুরু হবে এই সংবর্ধনা অনুষ্ঠান। বাংলাদেশের প্রধানমন্ত্রীর ক্রীড়া প্রেমের কথা কারও অজানা নয়। সুযোগ পেলেই খেলার মাঠে চলে যান তিনি। এবার দেশের জন্য সম্মান এনে দেওয়া মারিয়া বাহিনীও তার স্নেহধন্য হতে যাচ্ছে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com