logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ১৭:৫৫
অমরেশ পুরির মেয়ে কি করে জানেন?

অমরেশ পুরির মেয়ে কি করে জানেন?

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির ইতিহাসে অমরিশ পুরি হলেন দক্ষ অভিনেতা। তার দীর্ঘ অভিনয়ের জীবনে অমরেশ পুরি এমন সব চরিত্রে অভিনয় করেছেন যেগুলি এখনও স্মরণীয় হয়ে আছে।

ভিলেন ছাড়াও অমরিশ পুরি অন্যান্য ধরনের চরিত্রেও অভিনয় করেছেন। বলিউডের ইতিহাসে সবথেকে বিখ্যাত ভিলেন মিস্টার ইন্ডিয়ার মোগাম্বো, করণ অর্জুনের ঠাকুর দুর্জন সিং, নাগিনার ভৈরো নাথ, গাদারের আশরাফ আলি এবং আরও অনেক চরিত্রে অভিনয়ের মাধ্যমে এখনও সবার হৃদয়ে আছেন।

তার মৃত্যু বলিউডসহ তার ভক্তদের অবাক করে দিয়েছিল। অনেকের মতে তার জায়গা আর কেউ কোনওদিন নিতে পারবে না।

বিশ্বব্যাপী জনপ্রিয়তা সত্ত্বেও তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব কম লোকই জানেন। তিনি সবসময় বিতর্ক থেকে দূরে থাকতেন। অমরেশ পুরির মেয়ের কথাতো কেউ জানেই না! তার নাম হলো নম্রতা পুরি।

নম্রতা একজন সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার এবং খুবই সাধারণ ভাবে থাকতে ভালোবাসেন।

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যান্য সেলিব্রিটি বাচ্চাদের মতো নম্রতা পুরির বলিউডের প্রতি কোনো আগ্রহ নেই এবং তিনি লাইমলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com