logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ১৭:৪৬
সিডনি টেস্ট থেকে ছিটকে গেলেন ক্রিস ওকস

সিডনি টেস্ট থেকে ছিটকে গেলেন ক্রিস ওকস

সাইড স্ট্রেইন ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ সিরিজে পঞ্চম ও শেষ টেস্টে খেলতে পারবেন না ক্রিস ওকস। মঙ্গলবার অনুশীলনের সময় আবারো পুরনো ইনজুরিতে পড়েন ইংল্যান্ডের ডান-হাতি পেসার। সিডনি টেস্ট থেকে ওকসের বাদ পড়ার বিষয়টি নিশ্চিত করেছে ইংল্যান্ড টিম ম্যানেজমেন্ট। 

আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতেও একই ইনজুরির কারণে টুর্নামেন্ট থেকে বাদ পড়েছিলেন ওকস। পুরনো ইনজুরিতে আবারো বিধ্বস্ত তিনি। অ্যাশেজের চার ম্যাচেই ইংল্যান্ডের পেস অ্যাটাকের অন্যতম ভরসার নাম এই ওকস। তাই ওকসের বাদ পড়াটা দুঃশ্চিন্তা বাড়িয়ে দিয়েছে ইংল্যান্ডকে।

অধিনায়ক জো রুট বলেছেন, 'ক্রিস চ্যাম্পিয়নস ট্রফিতে যে ধরনের ইনজুরিতে পড়েছিল, এটিও একই ধরনের। তার বাদ পড়াটা হতাজনক। ওয়ানডে সিরিজে তাকে পাবার আশা করছি আমরা। এজন্য যা যা করা দরকার সবকিছুই করা হবে। দলের চাওয়াটা এরকমই।'

পুরো সিরিজে এখন পর্যন্ত ১০ উইকেট নিয়েছেন ওকস। ব্যাট হাতে ১১৪ রানও আছে তার।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com