logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ১৭:৩৯
ক্যাটরিনা কাইফের মতো দেখতে কে এই তরুণী?

ক্যাটরিনা কাইফের মতো দেখতে কে এই তরুণী?

ইনস্টাগ্রামে তার খোলামেলা ছবির ছড়াছড়ি। তার ফলোয়ার দুই লাখ ৬০ হাজার। দেখতে তিনি বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের মতো। তিনি ভারতের মুম্বাইয়ের সালোনি চোপড়া। 

২৫ বছরের সালোনির সোশ্যাল মিডিয়ায় অনেক ফলোয়ার আছে। বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে তার তুলনা করা হচ্ছে। অনেকের মতে তার মুখের সাথে ক্যাটরিনার মুখের মিল আছে। 

সালোনি চোপড়া বর্তমানে অভিনেতা সত্যজিৎ দুবের সঙ্গে প্রেম করছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় থাকেন। ইনস্টাগ্রামে তার খোলামেলা ছবি শেয়ার করতে থাকেন। ইনস্টাগ্রামে তার দুই লাখ ৬০ হাজার ফলোয়ার আছে। সালোনিকে এমটিভি শো ‘গার্লস অন টপ’ তে দেখা গেছে। সম্প্রতি তিনি একটি ফটো শেয়ার করে নারীর যৌনসম্পর্ককে প্রচার করেছিলেন।

সালোনি কিক বক্সিং এবং সাতার করতে ভালোবাসেন। নিজেকে ফিট রাখার জন্য প্রতিদিন ব্যায়াম করেন। সালোনি মুম্বাইয়ের সেন্ট জোসেফ কনভেন্ট হাই স্কুলে পড়াশুনা করেছেন। এরপরে, তিনি মুম্বাই বিশ্ববিদ্যালয় থেকে উচ্চশিক্ষা গ্রহণ করেছেন। তিনি একটি শর্ট ফিল্ম ‘মায়া’ তে কাজ করেছেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com