logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ১৭:৩২
জন্মদিন উদযাপন করতে শ্রীলঙ্কায় দীপিকা-রণবীর

জন্মদিন উদযাপন করতে শ্রীলঙ্কায় দীপিকা-রণবীর

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং

বর্তমানে বলিউডের হটেস্ট জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে বলে অভিযোগও রয়েছে। ইদানিং অবশ্য গুজব উঠেছে তাদের প্রেমের সম্পর্ক নাকি ভেঙে গেছে।

তবে এবার ভিন্ন রকম খবর সবাইকে চমকে দেবে। আর তা হলো ভালোবাসার এই জোড়া মানিক নতুন বছরে শ্রীলঙ্কায় উড়ে গেছেন। উপলক্ষ দীপিকার জন্মদিন উদযাপন। আগামী ৫ জানুয়ারি ৩২ বছরে পা রাখবেন দীপিকা। বিশেষ এই দিনটি রণবীরের সঙ্গে শ্রীলঙ্কাতেই উদযাপন করতে যাচ্ছেন দীপিকা।

রণবীর-দীপিকা জুটির রসায়ন শুধু অনস্ক্রিনে নয়, অফস্ক্রিনেও বেশ ভালোই জমে। তবে এই জুটি কখনই স্বীকার করে না দু’জনের মধ্যে ভালোবাসার সম্পর্কের কথা। বাইরে দু'জনের চলাফেরার ধরন ও বডি ল্যাঙ্গুয়েজ দেখে ধারণা করা হয় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে।

ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে একটি দৈনিক পত্রিকার খবরে বলা হয়েছে, এই কাপলকে শ্রীলঙ্কায় দেখা গেছে। একান্ত আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে অতিবাহিত করছেন তাদের মধুর সময়।

এদিকে, বিতর্কের কারণে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘পদ্মাবতী’। সঞ্জয় লীলা বানশালি পরিচালিত এই ছবিতে অভিনয় করেছে এই জুটি। অন্যদের মধ্যে আরো অভিনয় করেছেন শহিদ কাপুর।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com