logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ১৬:১০
শরীর নিয়ে সমালোচনার কবলে যারা

শরীর নিয়ে সমালোচনার কবলে যারা

সোশাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন। আবার বডি শেমিংয়ের শিকারও হয়েছেন বহু অভিনেত্রী। এই তালিকায় কে নেই। দীপিকা পাডুকোন থেকে শুরু করে বিদ্যা বালান, কে নেই সেই তালিকায়। কাউকে পোশাকের জন্য আবার কাউকে বা ফিগারের জন্য ট্রোলড হতে হয়েছে। এই ট্রোলড বা বডি শেমিং কিংবা শরীর নিয়ে সমালোচনার ভয়ে অনেক তারকা সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করতে ভয় পান। শরীর নিয়ে সমালোচনার কবলে পড়েছেন যে বলিউড তারকারা।

দীপিকা পাডুকোন
সোশাল সাইটে ছবি পোস্ট করে দীপিকা পাডুকোন অনেকবার ট্রোলড হয়েছেন। কয়েকদিন আগে ফটোশুটের ছবি পোস্ট করে সোশাল মিডিয়ায় ট্রোলড হয়েছিলেন। কালো রঙের পোশাক পরেছিলেন দীপিকা। তাঁকে যৌন কর্মীর মতো দেখাচ্ছিল। বলে কেউ কেউ। অনেকে আবার দীপিকাকে অপুষ্টিতে আক্রান্ত বলে কটাক্ষ করে।

প্রিয়াঙ্কা চোপড়া
সোশাল মিডিয়ার ট্রোলডের হাত থেকে মুক্তি পাননি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। বারবার নাকের সার্জারি করায় ট্রোলড হয়েছিলেন প্রিয়াঙ্কা। এর আগে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে প্রিয়াঙ্কার পোশাক নিয়েও বেশ সমালোচনা হয়েছিল।

পরিণীতি চোপড়া
 বডি শেমিংয়ের টার্গেট হয়েছেন পরিণীতিও। একসময় তাঁর ওজন বেড়ে গিয়েছিল। সে সময় ছবি পোস্ট করায় ট্রোলড হতে হয়েছিল তাঁকে। যদিও কয়েকদিন পর ওজন কমিয়ে নিন্দুকদের অবাক করে দিয়েছিলেন। এরপরও তাঁকে একাধিকবার বডি শেমিংয়ের মুখে পড়তে হয়েছে।

দিশা পাটানি
সদ্য বলিউডে আসা দিশা পাটানিকে তাঁর ক্লিভেজের জন্য সমালোচনায় পড়তে হয়েছিল। ধোনির বায়োপিকে তাঁর প্রেমিকার চরিত্রে দেখা গেছিল দিশাকে। অল্প সময়ে জনপ্রিয়তাও অর্জন করেছেন তিনি। তবে সোশাল মিডিয়ায় ক্লিভেজ দেখানোয় ট্রোলড হতে হয়েছিল। যদিও তাতে খুব একটা কান দেননি দিশা। পালটা পোস্ট করে যোগ্য জবাবও দিয়েছিলেন তিনি।

এষা গুপ্তা
সোশাল সাইটে খোলামেলা পোশাক দিয়ে বরাবর ট্রোলড হয়েছেন এষা গুপ্তা। সম্প্রতি অন্তর্বাস পরিহিত ছবি পোস্ট করায় ট্রোলড হয়েছেন। কিন্তু, এরপরও জানিয়েছেন, তিনি যা সঠিক মনে করেন সেটাই করেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com