logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ১৫:৫৯
২৯ বছরের যুবক বললেন, \'ঐশ্বরিয়া আমার মা\'

২৯ বছরের যুবক বললেন, \'ঐশ্বরিয়া আমার মা\'

বড় ধরনের এক গোল পাকিয়ে গেছে বলিউড সিনেমা পাড়ায়। ২৯ বছর বয়সী সঙ্গীত কুমার নামে এক যুবকের দাবির পরিপ্রেক্ষিতেই এই গোল লেগেছে। এই যুবক দাবি করেছেন, বলিউড সুপারস্টার ঐশ্বরিয়া রাই বচ্চন তার মা। মিস ওয়ার্ল্ড হওয়ার আগেই ঐশ্বরিয়ার গর্ভে জন্ম নিয়েছেন তিনি।

১৯৮৮ সালে আইভিএফ পদ্ধতিতে লন্ডনে তার জন্ম হয়েছে বলে জানান তিনি। যুবক বলেন, 'আমার মায়ের নাম ঐশ্বরিয়া রাই বচ্চন। কাকার নাম আদিত্য রাই।'

এমন বিস্ফোরক মন্তব্যে বলিউড পাড়ায় রীতিমত সোরগোল শুরু হয়ে গেছে। যুবকের এমন দাবিকে কেউ-কেউ পাগলের প্রলাপ বলে উল্লেখ করেছেন।

সঙ্গীত কুমারের দাবি, ১৯৮৮ সালে লন্ডনে জন্মের পর তাকে কোদাভরমে নিয়ে আসা হয়। তিন বছর বয়স পর্যন্ত দিদিমা বৃন্দা কৃষ্ণরাজ রাইয়ের কাছে তিনি বড় হন। ২০১৭ সালের মার্চ মাসে দাদু কৃষ্ণরাজ রাইয়ের মৃত্যু হয়। তার কাকার নাম আদিত্য রাই।

২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে তার মা ঐশ্বরিয়ার বিয়ে হলেও তারা এখন আলাদা থাকেন বলে মন্তব্য করেন সঙ্গীত কুমার। বলেন, ২৭ বছর হয়ে গেল আমি আমার পরিবারের থেকে আলাদা। আমি চাই আমার মা আমার সঙ্গে থাকুন। 

অবশ্য ঐশ্বরিয়া রাই বচ্চন যে তার মা, তার কোনো উপযুক্ত প্রমাণ দিতে পারেননি সঙ্গীত কুমার। এর আগে তামিল তারকা ধনুশকে নিয়েও এমন কাণ্ড ঘটে। তখন রজনীকান্তের জামাইকে নিজেদের সন্তান বলে দাবি করেছিলেন এক দম্পতি।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com