logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ১৫:১২
কেপটাউনে বিরুশকার সঙ্গে অক্ষয়ের দেখা

কেপটাউনে বিরুশকার সঙ্গে অক্ষয়ের দেখা

আলোচিত নবদম্পতি ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউড স্টার আনুশকা শর্মা (বিরুশকা) থার্টি ফার্স্ট নাইট ও নতুন বছরের প্রথম দিন উদযাপন করেছেন দক্ষিণ আফ্রিকার কেপটাউনে। তারপর থেকেই তারা সেখানে অবস্থান করে দর্শনীয় স্থান ঘুরে-ঘুরে দেখছেন। অবশ্য তারই ছিটে ফোটা ভক্তরা পাচ্ছেন সমাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে।

এবার কেপটাউনে বিরুশকা দম্পতির সঙ্গে দেখা হয়ে গেল আরেক বলিউড স্টার অক্ষয় কুমারের। কেপটাউনে পরিবারসহ ছুটি কাটাচ্ছেন অক্ষয়। দেশি কাপল সেখানে আছে, তা জেনে কি চুপ করে থাকা যায়। তাই দিনক্ষণ ঠিক করে বিরুশকার সঙ্গে লাঞ্চে দেখা হয়ে গেল অক্ষয়ের। আর তার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করা হলে তা ছড়িয়ে পড়ে অনলাইন দুনিয়ায়।

এদিকে, কেপটাউনে ক্রিকেটের একটি সিরিজে শুরু অপেক্ষায় আছেন বিরাট। এই ফাঁকে স্বামীকে সঙ্গ দিচ্ছেন আনুশকা।

গত ১১ ডিসেম্বর ইতালির তুসকান রিসোর্টে বিরাট কোহলি ও আনুশকা শর্মার পরিবারের অতি ঘনিষ্ঠজন ও অত্যন্ত কাছের বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়। পরে দেশে ফিরে আয়োজন করা হয় বর্ণাঢ্য রিসেপশন অনুষ্ঠান। এরপর তারা ফিনল্যান্ডে সারেন মধুচন্দ্রিমায়। আর এবার রোমান্সে মেতেছেন কেপটাউনে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com