logo
আপডেট : ৩ জানুয়ারি, ২০১৮ ১৪:৫৯
মেট্রোসেম সিমেন্ট লিমিটেডের পার্টনার সম্মেলন

মেট্রোসেম সিমেন্ট লিমিটেডের পার্টনার সম্মেলন

রাজধানীর রাওয়া কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে মেট্রোসেম সিমেন্ট লিমিটেডের পার্টনার সম্মেলন ২০১৮। গত সোমবারের ওই অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত ডিলাররা  অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন মেট্রোসেম সিমেন্ট লিমিটেডের এমডি মো. শহীদ উল্লাহ, জিএম মোবারক আলী ভূঁইয়াসহ মেট্রোসেম গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তারা। মো. শহীদ উল্লাহ বলেন, 'মেট্রোসেম সিমেন্টের ডিজিটাল অগ্রগতির ধারাবাহিকতায় নতুন বছরে পার্টনারদের সঙ্গে যোগাযোগ, ব্যবসা সংক্রান্ত হিসাব সংরক্ষণ ও তাদের দোরগোড়ায় পণ্য পৌঁছে দিতে আধুনিক প্রযুক্তিগত সুযোগকে কাজে লাগানো হবে।' তিনি মেট্রোসেম মোবাইল অ্যাপ লাঞ্চিং ও এর বিভিন্ন সুবিধাবলীর ঘোষণা দেন।

সম্মেলনে সারা দেশ থেকে আগত নেটওয়ার্ক পার্টনারদের কাজের স্বীকৃতি স্বরূপ তাদের হাতে তুলে দেওয়া হয় ব্র্যান্ড নিউ ট্যাব। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্ত হয় সম্মেলন।  

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com