logo
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৭ ২৩:৪৮
বিজয় দিবস উপলক্ষে হামদর্দ বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠান

বিজয় দিবস উপলক্ষে হামদর্দ বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠান

মহান বিজয় দিবস উপলক্ষে হামদর্দ বিশ্ববিদ্যালয়ে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। গত ২০ ডিসেম্বর হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের নিজস্ব ক্যাম্পাস মুন্সীগঞ্জের গজারিয়া হামদর্দ নগরে এ অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ সম্মানিত চেয়ারম্যান কাজী গোলাম রহমান। সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আব্দুল মান্নান।

অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান ও ইউনানি ও আয়ুর্বেদিক মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. কে আজাদ খান, সম্মানিত সদস্য লে. কর্নেল মাহাবুবুল আলম চৌধুরী (অব.), ট্রেজারার অধ্যাপক ড. মো. গোলাম মরতুজা, রেজিস্ট্রার মো. লুত্ফুর রহমান, সব অনুষদের ডিনরা, শিক্ষকরা, কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থীরা। সংবাদ বিজ্ঞপ্তি।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com