logo
আপডেট : ২৭ ডিসেম্বর, ২০১৭ ২৩:৪৮
বুয়েটে তিন দিনব্যাপী আইসিটিপি শুরু

বুয়েটে তিন দিনব্যাপী আইসিটিপি শুরু

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘দ্য সেকেন্ড আইইইই ইন্টারন্যাশনাল কনফারেন্স অন টেলিকমিউনিকেশনস অ্যান্ড ফটোনিক্স (আইসিটিপি)। গত মঙ্গলবার সকাল ৯টায় বুয়েট কাউন্সিল ভবনে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগ এর আয়োজন করে।

উদ্বোধনী অনুষ্ঠানে চিফ প্যার্ট্রন হিসেবে বক্তৃতা করেন বুয়েটের উপাচার্য প্রফেসর ড. সাইফুল ইসলাম, প্রধান অতিথির বক্তব্য দেন ইউজিসির চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান। কনফারেন্সে বিশ্বের ১০টিরও বেশি দেশ থেকে আনুমানিক ২৫ জন বিদেশি অথর, স্পিকার অংশগ্রহণ করেন। এ ছাড়া দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও গবেষকরা তাঁদের গবেষণাপত্র উপস্থাপন করবেন। কনফারেন্সে প্রায় ৬০টি গবেষণাপত্র উপস্থাপিত হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com