logo
আপডেট : ২৩ ডিসেম্বর, ২০১৭ ১৩:৪১
বিজয়ের মাসে ‘ফ্রেম ইউর ফিউচার’ স্কলারশিপ প্রতিযোগিতা

বিজয়ের মাসে ‘ফ্রেম ইউর ফিউচার’ স্কলারশিপ প্রতিযোগিতা

বিজয়ের মাসে ‘ফ্রেম ইউর ফিউচার’ স্কলারশিপ প্রতিযোগিতার মাধ্যমে ফাউন্ডেশন প্রোগ্রামে ১০০ ভাগ স্কলারশিপ নিয়ে আসছে মালয়েশিয়ার প্রথম রাষ্ট্রীয় বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি সিলাঙ্গর (ইউনিসেল) এর ব্রাঞ্চ ক্যাম্পাস ইউনিভার্সিটি সিলাঙ্গর (ইউনিসেল) বাংলাদেশ। পাঁচ ভাগ্যবান বিজয়ী পাবেন এই স্কলারশিপ।

এসএসসি এবং ‘ও’ লেভেল শেষ করেই ফাউন্ডেশন প্রোগ্রামে ভর্তি হওয়া যাবে। এক বছরের ফাউন্ডেশন প্রোগ্রাম সফলভাবে শেষ করতে পারলে ইউনিসেল বাংলাদেশ ক্যাম্পাসে কিংবা মালয়েশিয়ার যে কোনো বিশ্ববিদ্যালয়ে অনার্সে ভর্তি হওয়া যাবে। 

ইউনিসেল বাংলাদেশে রয়েছে যে কোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে ক্রেডিট ট্রান্সফারের সুযোগও। তাই দেরি না করে ১০ জানুয়ারির মধ্যে প্রতিযোগিতায় অংশগ্রহণ করুন।

প্রতিযোগিতার বিষয় ও নিয়ম:

১. ক্যাপশনসহ ইউনিসেল বাংলাদেশ’র ফেসবুক পেজ (https://www.facebook.com/UNISEL.Bangladesh/ ) লাইক এবং শেয়ার করুন। ব্যবহার করুন হ্যাশট্যাগ '#FrameYourFuture, #ScholarshipContest, #UniselBD'
২. শেয়ার করুন ইউনিসেল বাংলাদেশ’র অফিসিয়াল ওয়েবসাইটের লিংক- (http://uniselbd.org/).
৩. আবেদনপত্রে দেওয়া প্রশ্নপত্র পূরণ করুন। আবেদনপত্র- (http://application.uniselbd.org/).
৪. অনলাইনে আবেদনের মাধ্যমে আপনার একাডেমিক সনদ জমা দিন। অনলাইন আবেদন- (http://application.uniselbd.org/).

‘পরিবর্তনশীল বিশ্বের ভবিষ্যৎ কর্ণধার’ হতে চাইলে দ্রুত এগিয়ে আসুন আর অংশ নিন ইউনিসেল বাংলাদেশ’র ‘ফ্রেম ইউর ফিউচার’ স্কলারশিপ প্রতিযোগিতায়।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com