logo
আপডেট : ৮ ডিসেম্বর, ২০১৭ ০৫:২৮
আলো নিভতেই আরশি খানের সঙ্গে অসভ্যতা?

আলো নিভতেই আরশি খানের সঙ্গে অসভ্যতা?

ছবি: ইন্টারনেট থেকে

শিল্পা শিন্দেকে ক্যামেরার সামনে জোর করে চুমু খেয়েছেন আকাশ দাদলানি, সম্প্রতি এমনই অভিযোগে সরব হয়েছেন নেটিজেনরা। এমনকী, শিল্পা বার বার বাধা দেওয়া সত্ত্বেও পিছপা হননি আকাশ, যা নিয়ে তোলপাড় হয়েছে বিগ বস হাউজে। সেই রেশ কাটতে না কাটতেই এবার খবরের শিরোনামে উঠে এলেন আরশি খান।

বসের ঘরের ওই ভিডিও প্রকাশ্যে না এলেও, আরশি এবং আকাশের ওই কীর্তি সামনে এসেছে ভুটের সৌজন্যে। সেখানে দেখা যাচ্ছে, আরশির খাটের পাশেই আকাশের শোবার জায়গা। স্পটবয়-এর খবর অনুযায়ী, বসের ঘরে আলো বন্ধ হওয়ার সঙ্গে সঙ্গে আরশির পাশে চলে আসেন আকাশ। এবং, সেখানেই তাঁদের দু’জনকে দেখা যায় ঘনিষ্ঠ অবস্থায়। এমনকী, অন্ধকার ঘরের মধ্যেই আরশিকে বারবার চুমু খেতেও দেখা যায় আকাশকে।

এরপরই বিষয়টি নিয়ে শুরু হয় জলঘোলা। আকাশের ওই কীর্তি নিয়ে সরব হন হিতেন তেজওয়ানি। আরশিই একমাত্র আকাশকে ওই কীর্তি থেকে বাধা দিতে পারেন বলে মন্তব্য করেন ওই টেলি অভিনেতা। যদিও এ বিষয়ে আরশি কিংবা আকাশ, কেউই কোনো মন্তব্য করেননি। সূত্র: ইন্টারনেট

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com