logo
আপডেট : ৮ ডিসেম্বর, ২০১৭ ০২:৩৩
সিলেট জেলা ও মহানগর মহিলা দল কমিটি ঘোষণা

সিলেট জেলা ও মহানগর মহিলা দল কমিটি ঘোষণা

জাহানারা ইয়াসমীনকে সভাপতি ও নিগার সুলতানা ডেইজীকে সাধারণ সম্পাদক করে ৯৩ সদস্যের সিলেট মহানগর এবং সালেহা কবির শেপীকে সভাপতি ও আমেনা বেগম রুমিকে সাধারণ সম্পাদক করে ১৯৩ সদস্যের জেলা কমিটি অনুমোদন দিয়েছে জাতীয়তাবাদী মহিলা দল।

গতকাল বৃহস্পতিবার মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ এই কমিটি অনুমোদন দেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ঘোষিত সিলেট মহানগর কমিটির সিনিয়র সহসভাপতি হয়েছেন নুরুন্নাহার মজুমদার। সহসভাপতিরা হলেন অ্যাডভোকেট নার্গিস, কোহিনুর ইয়াসমীন ঝর্ণা, মিনারা হোসেন, বিলকিছ জাহান চৌধুরী। সিনিয়র যুগ্ম সম্পাদক ফাতেমা জামান রোজী।

সিলেট জেলা কমিটির সিনিয়র সহসভাপতি হলেন অ্যাডভোকেট জহুরা জেসমিন, সহসভাপতিরা হলেন তাহসিন শারমিন তামান্না, শাহানাজ বেগম মুন্নী, রুজি মতিন, স্বপ্না শিহিন, রহিমা বেগম, দিবা রানী দে বাবলী, মনিজা বেগম, এহিয়া বেগম, আসমাউল হাসনা খান, মমতাজ শিরিন চেৌধুরী। সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ফারজানা বক্ত রেহনা। সিলেট মহানগর ও জেলা মহিলা দলের নতুন কমিটির পূর্ণাঙ্গ তালিকা দেখতে চাইলে www.kalerkantho.com-এ দেখতে পারবেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com