logo
আপডেট : ২৩ নভেম্বর, ২০১৭ ২০:১১
দুঃখ প্রকাশ করে পদত্যাগ করলেন নিউজিল্যান্ড কোচ

দুঃখ প্রকাশ করে পদত্যাগ করলেন নিউজিল্যান্ড কোচ

কিউই কোচ এন্থনি হাডসন। ছবি: ইন্টারনেট

নিউজিল্যান্ডে ক্রিকেটের চেয়েও জনপ্রিয় খেলা রাগবি। ফুটবল নিয়েও মাতামাতি একেবারে কম নয়। আসন্ন রাশিয়া বিশ্বকাপের চুড়ান্ত পর্বে উঠতে পারেনি কিউইরা। এ কারণেই পদত্যাগ করেছেন নিউজিল্যান্ড জাতীয় ফুটবল দলের প্রধান কোচ এন্থনি হাডসন। আজ বৃহস্পতিবার অল হোয়াইটসদের ব্যর্থতার দায় নিয়ে হতাশা ব্যক্ত করে পদত্যাগের ঘোষণা দিয়েছেন তিনি। 

বাছাইপর্বের প্লে অফ ম্যাচের শেষ যুদ্ধে পেরুর কাছে ২-০ গোলে পরাজিত হয়ে বিশ্বকাপের টিকিট পেতে ব্যর্থ হয় নিউজিল্যান্ড। গত সপ্তাহে লিমায় অনুষ্ঠিত ফিরতি লেগের ম্যাচে হেরে যায় তারা। এই পরাজয়ে প্লে অফের ২ ম্যাচে ০-২ গোলে পিছিয়ে থেকে বিশ্বকাপে অংশগ্রহণের সুযোগ থেকে বঞ্চিত হয় অল হোয়াইটরা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে ৩৬ বছর বয়সি এই ইংলিশ কোচ হাডসন বলেন, 'আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমি নিউজিল্যান্ড জাতীয় দলের প্রধান কোচের দায়িত্ব পালন করতে চাচ্ছি না। টানা ৩ বছর এই দায়িত্ব পালন করেছি আমি। দলকে রাশিয়া বিশ্বকাপে পৌঁছে দিতে না পেরে আমি দুঃখিত। আশা করি নতুন কোচের অধীনে আরও সামনে এগিয়ে যাবে দল।'

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com