logo
আপডেট : ২৩ অক্টোবর, ২০১৭ ১৪:০৯
মেসিকে আজীবন চুক্তির প্রস্তাব বার্সেলোনার!

মেসিকে আজীবন চুক্তির প্রস্তাব বার্সেলোনার!

ছবি: এএফপি

সুপারস্টারদের নিয়ে ইদানীং বেশ চিন্তিত হয়ে পড়েছে কাতালান জায়ান্ট বার্সেলোনা। বিশেষ করে ব্রাজিল সুপারস্টার নেইমার পিএসজিতে চলে যাওয়ার পর লিওনেল মেসি এবং লুই সুয়ারেসকে ধরে রাখা নিয়ে একের পর এক পদক্ষেপ নিচ্ছে ক্লাবটি। কয়েকদিন আগেই ইনিয়েস্তার সঙ্গে আজীবন চুক্তি করেছে। এবার আর্জেন্টাইন ফুটবল জাদুকরের সঙ্গেও আজীবন চুক্তি করতে চায় কাতালান ক্লাবটি।

বার্সেলোনার সিইও জোসেফ মারিয়া বার্তামেউ বলেছেন, 'মেসিকে আজীবন চুক্তির প্রস্তাব দেওয়া হবে। ছোটবেলা থেকেই সে এখানে আছে। আমরা চাই সারা জীবন ও এখানেই থাকুক।'

এই উদ্যোগের পেছনে অবশ্য একটি অনেক দিনের গুজব কাজ করছে। গত জুলাইয়ে বার্সেলোনার সঙ্গে চার বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন মেসি। তার পর নানা জল্পনা ছড়িয়েছে যে, নেইমারের মতো তিনিও ক্লাব ছাড়তে পারেন। জোর গুজব শোনা যাচ্ছিল যে, মেসির গুরু পেপ গার্দিওলার ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে নাকি চলে যেতে পারেন তিনি। এ জন্যই মেসিকে ধরে রাখতে বার্সার এত তোড়জোড়।

এখন দেখার বিষয়, আজীবন চুক্তির প্রস্তাব দেওয়ার পর মেসি কী জবাব দেন। আফটার অল, ছেলেবেলার ক্লাব বলে কথা! ক্যাম্প ন্যু এর প্রতি মেসির আবেগ আর ভালোবাসার পরীক্ষা হয়ে যাবে এবার।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com