logo
আপডেট : ১৯ আগস্ট, ২০১৭ ২০:৫৩
১০০ কোটির ক্লাবে টয়লেট এক প্রেম কথা

১০০ কোটির ক্লাবে টয়লেট এক প্রেম কথা

শ্রী নারায়ণ সিং পরিচালিত এবং অক্ষয় কুমার ও ভূমি পেড়নেকর অভিনীত টয়লেট এক প্রেম কথা মুক্তি পেয়েছে গত ১০ আগস্ট। প্রেক্ষাগৃহে আসার আগে কয়েকটি বাধার সম্মুখীন হয় এটি। তবে শুধু ঝামেলা ছাড়া মুক্তিই নয়, দর্শকের মনও জয় করেছে এই ছবি।

শুরুটা ভালো হওয়ায় বক্স অফিসে ১০০ কোটি রুপি আয়ের ঘর পেরিয়ে গেল টয়লেট এক প্রেম কথা। এখন পর্যন্ত শুধু ভারতেই এটি ব্যবসা করেছে ১০০ কোটি ৫ লাখ রুপি। এ যাত্রায় শত কোটির ঘরে পৌঁছাতে সময় লেগেছে মাত্র আট দিন।

বিষয়টি নিশ্চিত করে বাণিজ্য গবেষক তরণ আদর্শ টুইটারে লিখেছেন, সালমান খানের টিউবলাইটের পর এবার ১০০ কোটি রুপি ঘরে ঢুকলো অক্ষয় কুমারের টয়লেট এক প্রেম কথা।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com