logo
আপডেট : ১৬ জুলাই, ২০১৭ ১৬:০৪
এক সাথে কাজ করছেন সোনম-আনন্দ

এক সাথে কাজ করছেন সোনম-আনন্দ

আনন্দ আহুজা ও সোনম কাপুরের বন্ধুত্বের কথা হয়ত অনেকেই জানেন। কিন্তু, কিছুদিন আগে পর্যন্ত সে কথা চেপে রেখেছিলেন আনুশকা। মিডিয়ার যতটা সম্ভব দূরে রেখেছিলেন আনন্দকে। কিন্তু, শেষ রক্ষা আর হলো না। অবশেষে ফাঁস হয়েই গেল। সে যাই হোক না কেন, এখন সোনমের ভক্তদের জন্য একটা সুখবর রয়েছে।

সেটা হলো এবার নাকি একসঙ্গে কাজ করতে চলেছেন এই প্রেমিক যুগল। তবে কোনও সিনেমা করছেন না তাঁরা। আসলে বোনের সঙ্গে হাত মিলিয়ে নতুন একটা ব্র্যান্ড লঞ্চ করতে চলেছেন সোনম। এই ব্র্যান্ডের হয়ে প্রচার করবেন আনন্দ। ঠিক একইভাবে আনন্দেরও একটি ব্র্যান্ড রয়েছে। আর সেই ব্র্যান্ডের হয়ে প্রচার করবেন সোনম কাপুর। এভাবেই একে অপরের সঙ্গে কাজ করবেন তাঁরা।

এর আগে আনন্দের সঙ্গে একটি মজার ভিডিও পোস্ট করেন সোনম। সেখানে একটি রেস্তোরাঁতে দেখা যায় তাঁদের। এ ছাড়া, বছরের শুরুর দিকে দিল্লিতে একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন সোনম ও আনন্দ। সেখানে আনন্দের একটি অনুষ্ঠান ছিল। তাতেই গিয়েছিলেন দুজন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com