logo
আপডেট : ২৬ মে, ২০১৭ ১৭:৫৮
পৌনে তিন কোটি টাকার ফোন ভার্চু সিগনেচার কোবরা!

পৌনে তিন কোটি টাকার ফোন ভার্চু সিগনেচার কোবরা!

বহুদিন ধরেই বিলাসবহুল ফোন বানায় ভার্চু। এবার এই বিখ্যাত ব্র্যান্ড তাদের নতুন ফোন সিগনেচার কোবরা লিমিটেড এডিশন বাজারে এনেছে, যার মূল্য ২.৪৭ মিলিয়ন চাইনিজ ইয়েন, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ কোটি ৮০ লাখ ৬০ হাজার টাকার মতো!

 
এই বিলাসী ফোনের ব্র্যান্ড চালু করেন তুরস্কের এক ব্যবসায়ী। এই মুহূর্তে ফোনটি চিনের একটি ই-কমার্স অনলাইন স্টোরে পাওয়া যাচ্ছে। আগ্রহী ক্রেতারা সেখানেই অর্ডার করতে পারেন। ক্রেতার কাছে ফোনটি হেলিকপ্টারে করে পৌঁছে দেওয়া হবে।
ক্রেতাদের প্রথমে ১২ হাজার ২০০ টাকার মতো ডাউন পেমেন্ট করতে হবে। এরপর বাকি টাকা সহজ শর্তেই মেটানো যাবে।
 
তবে চাইলেই কিন্তু সবাই কিনতে পারবেন না ফোনটি। সারা দুনিয়ায় মাত্র ৮ পিস বিক্রি হবে নতুন সিগনেচার কোবরা ফিচার ফোন। জায়গায় পাওয়া যাবে। চিনে মাত্র এক জায়গাতেই এই ফোন এইমুহূর্তে পাওয়া যাচ্ছে। 
 
এই ভার্চু সিগনেচার কোবরা ফোনটি ডিজাইন করেছে একটি ফরাসী অলংকার নির্মাতা প্রতিষ্ঠান। ফোনের গাজুড়ে লেপ্টে থাকা কোবরার গায়ে বসানো থাকবে ৪৩৯টি রুবি পাথর। কোবরার দুই চোখে রয়েছে দুটো এমারেল্ড। এতে আরো কিছু মূল্যবান পাথর থাকবে। সত্যিকার অর্থেই এক সিগনেচার ফোন এটি। 

গিজচায়নার এক প্রতিবেদনে বলা হয়, ভার্চুর এই মডেলে ৩৮৮টি পৃথক অংশ রয়েছে। নিশ্চয়ই ধনকুবেররাই হবেন এর ক্রেতা। সূত্র :  এনডিটিভি 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com