logo
আপডেট : ২১ মার্চ, ২০১৭ ০৫:০৫
কুকুরের কামড়ে গাম্বিয়ার প্রেসিডেন্টের ছেলের মৃত্যু

কুকুরের কামড়ে গাম্বিয়ার প্রেসিডেন্টের ছেলের মৃত্যু

গাম্বিয়ার নব-নির্বাচিত প্রেসিডেন্ট আদামা বারোর আট বছর বয়সী ছেলে কুকুরের কামড়ে মারা গেছে। আট বছর বয়সী হাবিবু বারোকে কুকুর কামড়ানোর পরে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

কিন্তু নব-নির্বাচিত প্রেসিডেন্ট আদামা বারো তার ছেলের শেষকৃত্যে যোগ দিতে পারছেন না। কারণ তিনি এখন সেনেগালে অবস্থান করছেন এবং নিরাপত্তার কারণে তাকে সেখানেই থাকতে বলা হয়েছে। আদামা বারো নির্বাচনে বিজয়ী হলেও বিদায়ী প্রেসিডেন্ট ইয়াইয়া জামেহ সে ফলাফলকে গ্রহণ করছেন না। আফ্রিকার আঞ্চলিক সংস্থা ইকোয়াস নব-নির্বাচিত প্রেসিডেন্টকে আগামী বৃহস্পতিবার পর্যন্ত সেনেগালে অবস্থান করতে বলেছে। সেদিন তার শপথ নেবার কথা রয়েছে।

কিন্তু বিদায়ী প্রেসিডেন্ট সুপ্রিম কোর্টকে ব্যবহার করে সে শপথ গ্রহণ অনুষ্ঠান আটকে রেখেছেন। এমন অস্থিরতার প্রেক্ষাপটে নিরাপত্তার জন্য হাজার-হাজার মানুষ গাম্বিয়া ছেড়ে সেনেগালে যাচ্ছেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com