logo
আপডেট : ২১ মার্চ, ২০১৭ ০৪:০৮
কাতারে দুর্ঘটনায় আহত বাংলাদেশির মৃত্যু

কাতারে দুর্ঘটনায় আহত বাংলাদেশির মৃত্যু

কাতারে সড়ক দুর্ঘটনায় আহত বাংলাদেশি নাগরিক হাফেজ নজরুল ইসলাম (৫৩) মারা গেছেন। গত রবিবার রাত ১০টায় স্থানীয় দোহা হামাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গত বৃহস্পতিবার সকালে কাতারের রাজধানী দোহা সানা মার্কেটের পাশে একটি প্রাইভেটকারের ধাক্কায় হাফেজ নজরুল ইসলাম গুরুতর আহত হয়েছিলেন।

নিহত হাফেজ নজরুল ইসলামের বাড়ি চট্টগ্রাম বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নে। তিনি মৃত হাজী আহমদুর রহমান সওদাগরের ছেলে। নিহতের মরদেহ দোহা হামাদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তিনি কাতারে একটি কোম্পানিতে ১০ বছর কর্মরত ছিলেন। কাতারে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের প্রথম শ্রমসচিব রবিউল ইসলাম জানান, নিহতের মরদেহ দ্রুত দেশে তাদের পরিবারের কাছে পাঠানো হবে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com