logo
আপডেট : ২০ মার্চ, ২০১৭ ১৫:৫৫
পিজার সঙ্গে টয়লেট পেপার!

পিজার সঙ্গে টয়লেট পেপার!

‘খাবারের সঙ্গে এক রোল টয়লেট পেপারও নিয়ে আসবেন, প্লিজ...’  গ্রাহকের এমন অনুরোধ পেয়ে বেশ অস্বস্তিতেই পড়ে যায় রেস্টুরেন্টটি। তবে অনুরোধটি যখন গ্রাহকের তখন গুরুত্ব দিয়ে দেখবার দরকার আছে বৈকি। সম্প্রতি এ ধরনের এক অদ্ভুত অনুরোধের কথা প্রকাশ করেছে একটি পিজা রেস্টুরেন্ট। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে এমিরেটস।
আয়ারল্যান্ডের ডাবলিনে ফায়ারহাউজ পিজা নামে রেস্টুরেন্টটিতে অনলাইনে গ্রাহকের পিজার অর্ডার নেওয়া হয়। সেখানেই পিজার সঙ্গে টয়লেট পেপার দেওয়ার অনুরোধ করেন তিনি। পিজার সঙ্গে টয়লেট পেপার কি হবে, সে বিষয়টি নিয়ে রেস্টুরেন্টের লোকজনের প্রথমে মাথায় কিছুই আসছিল না। তবে পরবর্তীতে গ্রাহকের ইচ্ছাকেই মূল্য দেন তারা।
সে গ্রাহক অর্ডারের সময় অবশ্য জানিয়ে দেন, রেস্টরুমে যদি অতিরিক্ত টয়লেট পেপার থাকে তাহলেই যেন কেবল তা দেওয়া হয়। অর্থাৎ তিনি এটি অতিরিক্ত হিসেবেই চাইছেন। এজন্য মূল্য দিতে রাজি নন।
রেস্টুরেন্টে রেসিপির খাবারটির সঙ্গে স্পেশাল অর্ডার দেওয়ার ব্যবস্থা আছে। আর সে সুযোগেই তিনি এ অর্ডার দেন।
কিন্তু এরপর তিনি কি সে টয়লেট পেপার পেয়েছেন? এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে তার অর্ডারকৃত পিজার সঙ্গে সেই টয়লেট পেপারও সরবরাহ করা হয়েছে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com