logo
আপডেট : ১৬ মার্চ, ২০১৭ ২১:১৭
ট্রেলারে ইঙ্গিত, বৈশাখী ধামাকা হয়ে আসছে শাকিব-পাওলির \'সত্তা\'

ট্রেলারে ইঙ্গিত, বৈশাখী ধামাকা হয়ে আসছে শাকিব-পাওলির \'সত্তা\'

অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে শাকিব-পাওলি জুটির 'সত্তা।'  এরই ধারাবাহিকতা বৃহস্পতিবার রাতে মুক্তি পেল সত্তা'ত ট্রেলার।  ট্রেলারেই বোঝা গেল গল্পের গভীরতা। ট্রেলার দিয়েই দর্শকের ভেতর 'অপেক্ষা' তৈরি করলো 'সত্তা।'   নেশাখোর শাকিব থেকে সচেতন শাকিব, শাকিবের সবগুণের মিশেল পাওয়া যাবে এই ছবিতে।  এছাড়াও পাওলি দামের অনবদ্য অভিনয় মুগ্ধ করবে দর্শককে। এমনটাই এক ঝলকে বোখা গেল।

সত্তা ছবির বড় নতুনত্ব কিংবা বৈশিষ্ঠ হলো মাহফুজ আনাম জেমসের কণ্ঠ। বহুদিন পর জেমসের গান, একই সাথে চলচ্চিত্রপ্রেমীদের আকাঙ্ক্ষা দুটোই পাওয়া যাবে ছবিতে।   ছবিতে জেমসের দরাজ কণ্ঠ ট্রেলারের জন্য চমক বটে।   ২০১৪ সালের নভেম্বর মাসে শুরু হয় ‘সত্তা’র শুটিং  এবং গেল বছরের ডিসেম্বরে সিনেমার শুটিং শেষ হয়। এরইমধ্যে ছবিটি  সেন্সর ছাড়পত্রও পেয়েছে।  আগামী  ৭ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। প্রাথমিক দর্শনে বলা যায়, সত্তা বৈশাখাখের ধামাকা হয়ে আসছে!  সোহানী হোসেনের ‘মা’ গল্প অবলম্বনে ‘সত্তা’ ছবিটি নির্মিত হয়েছে।  সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com