logo
আপডেট : ১৫ মার্চ, ২০১৭ ১৮:৩৭
ফের বাংলাদেশে হলিউড ছবির শুটিং?

ফের বাংলাদেশে হলিউড ছবির শুটিং?

বাংলাদেশের দক্ষিণের জেলা নোয়াখালীতে শুটিং হলো হলিউডের সিনেমার। গেলো রোববার থেকে ওই ছবির শুটিংয়ের বেশকিছু স্থিরচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা চৌমুহনী রেলস্টেশনে এ হলিউড সিনেমার দৃশ্যধারনের কাজ হয়। ১২ মার্চ দুপুরে রেলওয়ে স্টেশনের সামনে শুটিং দেখতে উৎসুক জনতার ভিড় লক্ষ করা যায়। জানা গেছে, ছবির "PASTEN STORY।' 

১৯৪৭ সালে লহ্মীপুর জেলার মান্দারী এলাকায় হিন্দু-মুসলমাদের মধ্যে দাঙ্গা ও হাঙ্গামা হয়। এরপর ওই এলাকার স্থানীয় এক ব্যক্তি মোজাফফার বিনিতা ভৌমিক রায়কে নিয়ে এসে চৌমুহনী রেলওয়ে স্টেশনের মালবাহী ট্রেনে উঠিয়ে দেন।

তিনি ট্রেনে করে কলকাতায় যান। কিন্তু ট্রেন থেকে কলকাতা না নেমে লন্ডনে পাড়ি জমান বিনিতা। তারপর সেখানে পড়ালেখা করে ডাক্তারি পাশ করেন বিনিতা। পরবর্তীতে ওই এলাকায় চিকিৎসক হিসেবে ভালো সুনাম অর্জন করেন তিনি। তারই জীবন কাহিনী নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি।  সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়িয়ে পড়লেও আমাদের নোয়াখালী প্রতিনিধি এই তথ্য নিশ্চিত করতে পারেননি।  

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com