logo
আপডেট : ১৩ মার্চ, ২০১৭ ১৩:২৮
পাবনায় বিশেষ অভিযানে ২ জেএমবি গ্রেপ্তার

পাবনায় বিশেষ অভিযানে ২ জেএমবি গ্রেপ্তার

পাবনায় বিশেষ অভিযানে পুলিশের তালিকাভুক্ত দুই জেএমবি সদস্যকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন শফিকুল ইসলাম (৩০) ও জিয়াউল করিম সুজন (৩২)। রবিবার রাতে তাদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার শফিকুলের বাড়ি পাবনা শহরের রাধানগর মক্তবপাড়ায় এবং জিয়াউলের বাড়ি নারায়ণপুর এলাকায়। পুলিশের দাবি, গ্রেপ্তারকৃত দুজন পুলিশের তালিকাভুক্ত জেএমবি সদস্য।

পাবনা সদর থানার ওসি আবদুর রাজ্জাক বলেন, পুলিশ হেডকোয়ার্টারের তালিকাভুক্ত দুই জেএমবি সদস্য পাবনায় অবস্থান করছে- এমন তথ্যর ভিত্তিতে রবিবার দিবাগত রাতে পাবনা শহর, ঈশ্বরদীসহ বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ।

অভিযানে পাবনা শহরের রাধানগর মক্তবপাড়া এলাকা থেকে ওই দুজনকে গ্রেপ্তার করে পাবনা সদর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পাবনা সদর থানায় ৩টি মামলা রয়েছে। এ ছাড়া ঝিনাইদহ ও শরীয়তপুর থানার কয়েকটি মামলায় দীর্ঘদিন কারাগারে ছিলেন তারা। এ ঘটনায় মামলা দায়ের করে তাদের জেলহাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com