logo
আপডেট : ৭ মার্চ, ২০১৭ ১৬:৩১
নীলফামারীতে কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

নীলফামারীতে কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত

নীলফামারীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের পৌরমাঠে ওই প্রতিযোগিতার উদ্বোধন করেন পুলিশ সুপার জাকির হোসেন খান।

এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, সহকারী পুলিশ সুপার আশিষ কুমার পাল, আলতাফ হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার, পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা প্রমুখ।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন জানান, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও জেলা পুলিশের সহযোগীতায় প্রতিযোগিতার আয়োজন করে জেলা ক্রীড়া সংস্থা। জেলার ছয় উপজেলার ছয়টি কাবাডি দল অংশ প্রতিযোগিতায় অংশ নেয়। ওই প্রতিযোগিতায় বিজয়ী নীলফামারী সদর উপজেলা ও ডিমলা উপজেলা দল বুধবার সকাল ১০টায় একই মাঠে চুড়ান্ত খেলায় অংশ নিবে।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com