logo
আপডেট : ৬ মার্চ, ২০১৭ ১৭:২৪
কড়া নিরাপত্তায় নাটোরে চেয়ারম্যান পদে ভোট গ্রহণ

কড়া নিরাপত্তায় নাটোরে চেয়ারম্যান পদে ভোট গ্রহণ

কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয়েছে। 

আজ সোমবার সকাল ৮ টা থেকে উপজেলার ৮১টি কেন্দ্রে একযোগে এই ভোটগ্রহণ শুরু হয়। ঘন কুয়াশার কারণে  ভোট গ্রহণের শুরুতেই কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল একেবারেই কম। এদিকে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা। প্রতিটি ইউনিয়নে একজন ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে একটি করে মোবাইল কোট থাকবে। সেই সঙ্গে সমগ্র উপজেলার জন্য একজন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সার্বক্ষণিক মাঠে থাকবে। নির্বাচনে ২টি পৌরসভা ও ৭টি ইউনিয়নের মোট ২ লাখ ৭ হাজার ৩৩৬ জন ভোটার ৮১টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। 

উল্লেখ্য ২০১৫ সালের ২৭ ডিসেম্বর বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ একরামুল আলম মারা গেলে পদটি শুণ্য হয়। 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com