logo
আপডেট : ৪ মার্চ, ২০১৭ ১১:২৪
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ২ দিনমজুর নিহত

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ২ দিনমজুর নিহত

ফরিদপুরে ঢাকা-খুলনা মহাসড়কে বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা মাহেন্দ্রর সংঘর্ষে দুই দিনমজুর নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। দুর্ঘটনায় মাহেন্দ্রচালকসহ আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকাল ৮টার দিকে কানাইপুর পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন ফরিদপুরের সালথা উপজেলার মো. হাসান খাঁ (৩২) ও ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পদ্মপুকুর গ্রামের লিটন শেখ (৩০)। তারা ফরিদপুরের বিভিন্ন এলাকায় দিনমজুরের কাজ করতেন।

কানাইপুর হাইওয়ে পুলিশের এসআই মো. নিজামুল ইসলাম জানান, ফরিদপুর থেকে কামারখালীগামী একটি লোকাল বাস বিপরীত দিক থেকে আসা একটি শ্রমিকবাহী মাহেন্দ্রকে চাপা দিলে এ হতাহতের ঘটনা ঘটে। ঘাতক বাসটিকে আটক করেছে পুলিশ। নিহত এবং আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়েছে।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com