logo
আপডেট : ২ মার্চ, ২০১৭ ২২:০১
ভয়াবহ জঙ্গি তাণ্ডবের অপচেষ্টা নস্যাৎ করলো র‌্যাব-পুলিশ (ভিডিওসহ)

ভয়াবহ জঙ্গি তাণ্ডবের অপচেষ্টা নস্যাৎ করলো র‌্যাব-পুলিশ (ভিডিওসহ)

তুচ্ছ ঘটনাকে পুঁজি করে ভয়াবহ জঙ্গি তাণ্ডবের অপচেষ্টা নস্যাৎ করে দিয়েছে র‌্যাব আর পুলিশ। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের উস্কে দিয়ে আর তাদের সঙ্গে মিশে গিয়ে বুধবার মধ্যরাতের পর থেকে বসুন্ধরা আবাসিক এলাকা জুড়ে চরম অরাজকতা তৈরির চেষ্টা চালায় এই জঙ্গি গোষ্ঠি। পেছন থেকে উস্কানি দিয়ে ক্ষেপিয়ে তোলার চেষ্টা করা হয় সাধারণ শিক্ষার্থীদের।

বৃহস্পতিবারও তারা নারকীয় তাণ্ডব চালানোর অপচেষ্টা চালায় পুরো এলাকাজুড়ে। ভাঙচুর চালায় বিভিন্ন ভবনে। ভাঙচুর করে সাধারণ মানুষের গাড়ি। এসময় পাঁচ-ছয়জনের একটি সক্রিয় গ্রুপকে মুখে কাপড় বেধে বক্তৃতা করে সবাইকে উত্তেজিত করে তুলতে দেখা যায়।

এদিকে বুধবার রাতে ফেসবুকে এ ব্যাপারে কিছু নির্দেশনা ছড়িয়ে দেয়া হয়। বলা হয় সবাইকে রাতটা একসঙ্গে পার করে সকাল ১০টায় কালো কাপড় মুখে বেঁধে ঝাপিয়ে পড়তে। তবে জঙ্গিদের এ অপতৎপরতা নস্যাৎ করে দিয়েছে র‌্যাব-পুলিশ।


নিউজ টোয়েন্টিফোরের অনুসন্ধানে উঠে এসেছে জঙ্গি অপচেষ্টার চাঞ্চল্যকর তথ্য। দেখুন ভিডিওতে :

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com