logo
আপডেট : ১ মার্চ, ২০১৭ ২৩:৩২
নওগাঁয় ট্রাকের চাপায় সেনা সদস্যসহ নিহত ২
ভোলা চুয়াডাঙ্গায় আরো দুজনের মৃত্যু

নওগাঁয় ট্রাকের চাপায় সেনা সদস্যসহ নিহত ২

নওগাঁর ধামইরহাটে ট্রাকের চাপায় সেনা সদস্যসহ দুজন নিহত হয়েছে। আলাদা দুর্ঘটনায় ভোলা সদরে স্কুল ছাত্র ও চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোটরসাইকেলচালক মারা গেছেন।

নওগাঁ : ধামইরহাট উপজেলায় ট্রাকচাপায় সেনা সদস্য ফরহাদ হোসেন ও আওয়ামী লীগ নেতা মো. মুন্না নিহত হয়েছেন। গতকাল বুধবার সকালে উপজেলার তালকুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ফরহাদ যশোর সেনা ক্যাম্পের সৈনিক আর মুন্না আলমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। ঘটনার সময় তাঁরা মোটরসাইকেলে করে উপজেলা সদরে যাচ্ছিলেন।

চুয়াডাঙ্গা : দামুড়হুদা উপজেলায় শ্যালো ইঞ্জিনচালিত করিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন মোটরসাইকেলচালক আব্বাস আলী। গতকাল বুধবার সকালে চুয়াডাঙ্গা-দর্শনা মহাসড়কের দামুড়হুদা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। আব্বাস উপজেলার জয়রামপুর নওদাপাড়ার সহিদুল ইসলামের ছেলে।

ভোলা : ব্যাটারিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী স্কুল ছাত্র সাইফুল নিহত হয়েছে। একই ঘটনায় আহত সাদ্দামকে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার বিকেলে সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নে।

 

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com