logo
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০৩:২৫
খালেদার সঙ্গে বৈঠক ইইউ রাষ্ট্রদূতের

খালেদার সঙ্গে বৈঠক ইইউ রাষ্ট্রদূতের

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেছেন ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) রাষ্ট্রদূত পিয়েরে মায়াদু। গতকাল সোমবার বিকেলে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে দেখা করতে আসেন ইইউ রাষ্ট্রদূত। বৈঠকের পর রাষ্ট্রদূত সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি। বিএনপির পক্ষ থেকেও আনুষ্ঠানিকভাবে কোনো কথা বলা হয়নি।

বিএনপি নেতাদের সাঙ্গে আলোপ করে জানা গেছে, দেশের চলমান রাজনীতি, আগামী নির্বাচন, নতুন নির্বাচন কমিশন, মানবাধিকার পরিস্থিতিসহ বিভিন্ন বিষয় আলোচনায় উঠেছে।

সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান।

প্রসঙ্গত, গত ২২ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শা ব্লুম বার্নিকাট বিএনপি চেয়ারপারসনের সঙ্গে প্রায় দুই ঘণ্টা বৈঠক করেন।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com