logo
আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০৪
নতুন ফলক

নতুন ফলক

ফেনী মডেল থানার প্রধান ফটকে গত বৃহস্পতিবার রাতের কোনো এক সময় নতুন ফলক লাগিয়ে দিয়ে গেছে কে বা কারা। ফলকে লেখা রয়েছে ‘ফেনী মডেল থানার প্রবেশদ্বার, শুভ উদ্বোধন করেন রেজাউল হক পিপিএম, পুলিশ সুপার, ফেনী। সহযোগিতায় ফেনী পৌরসভা’। এর আগে ২১ ফেব্রুয়ারি বিকেলে ফেনী পৌরসভার মেয়র আলাউদ্দিন কয়েকজন কাউন্সিলর ও পৌরকর্মীকে নিয়ে ফলকটি ভেঙে ফেলেন। পরে ভাঙা অংশগুলো পৌরসভার গাড়িতে করে নিয়ে যাওয়া হয়। এ ঘটনার পরদিন ৯ পৌরকর্মীকে আসামি করে থানায় মামলা করেন উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম। তবে এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ঘটনার দুই দিন আগে ১৯ ফেব্রুয়ারি ফলকটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন পুলিশ সুপার রেজাউল হক।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com