logo
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:১৪
বর্ণমেলা

বর্ণমেলা

আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শত বছরের প্রাচীন বিদ্যাপিঠ শংকরবাটি পোল্লাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে বর্ণমেলা। বিদ্যালয় চত্বরে ফুল, মসুর ডাল, সিমের বিচি ও ঘরে তৈরি পিঠার মাধ্যমে বর্ণমালা লেখার প্রতিযোগিতায় অংশ নেয় বিদ্যালয়ের ৫৪ শিক্ষার্থী। ব্যতিক্রমী এই বর্ণ লেখার আয়োজনকে ঘিরে বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকের মধ্যে ছিল ব্যাপক উৎসাহ। প্রতিযোগিতায় ফুল পিঠা দিয়ে ‘ঙ’ বর্ণ লেখা শিক্ষার্থী আকতারুন নেসা প্রথম স্থান অধিকার করে। দ্বিতীয় ও তৃতীয় স্থান দখল করে ‘আ’ বর্ণ লেখা আসামাউল হুসানা এবং ‘ল’ বর্ণ লেখা মারুফা খাতুন। পরে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি শহীদুল হুদা অলকের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন সমাজকর্মী শফিকুল আলম ভোতা।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com