logo
আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:১৬
মোদির প্রশংসায় পঞ্চমুখ ফেসবুক প্রতিষ্ঠাতা জাকারবার্গ

মোদির প্রশংসায় পঞ্চমুখ ফেসবুক প্রতিষ্ঠাতা জাকারবার্গ

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সারা বিশ্বের মানুষকে একত্রিত করার কথা বলতে গিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ হলেন ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ। তিনি লিখেছেন, সোশ্যাল মিডিয়াকে কীভাবে ব্যবহার করতে হয়, সেটা মোদির কাছ থেকে শেখা উচিত। ভারতের প্রধানমন্ত্রী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনতার সঙ্গে যোগাযোগ রেখেছেন। এছাড়া মন্ত্রীদেরও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের সঙ্গে যোগাযোগ রাখার নির্দেশ দিয়েছেন মোদি। এভাবেই তিনি সব বিষয়ে মানুষের মতামত নিচ্ছেন।

ফেসবুক পোস্টের মাধ্যমে সারা বিশ্বের মানুষকে যুক্ত করা এবং উন্নয়ন, সন্ত্রাসবাদ দমন, দারিদ্র্য দূরীকরণের মতো সমস্যাগুলি সমাধানের লক্ষ্যে কাজ করার পক্ষে আহ্বান জানান জাকারবার্গ।

সূত্র: এবিপি আনন্দ

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com