logo
আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৩৮
পিএসএলে আজ সাকিব-তামিমের মুখোমুখি রিয়াদ

পিএসএলে আজ সাকিব-তামিমের মুখোমুখি রিয়াদ

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এ আজকের খেলায় মুখোমুখি হচ্ছে বাংলাদেশের তিন তারকা ক্রিকেটার। সাকিব-তামিমের পোশোয়ার জালমির বিপক্ষে আজ বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায় মুখোমুখি হবে মাহমুদ উল্লাহ রিয়াদের দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। পিএসএলের চলতি আসরে সাকিব-তামিমরা এখনো মাঠে নামতে না পারলেও প্রথম ম্যাচ খেলে ফেলেছেন রিয়াদ। সেই ম্যাচে ব্যাট হাতে অপরাজিত ২৯ রানের ইনিংস খেলেছেন তিনি।

চলতি আসরে এখন পর্যন্ত শীর্ষস্থান দখল করে রেখেছে পোশোয়ার জালমি। আর দ্বিতীয় স্থানে আছে কোয়েটা। সাকিব-তামিমরা এর আগে দেশের বাইরে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগ খেললেও রিয়াদ এই প্রথমবারের মত এই সুযোগ পেয়েছেন। পিএসএলে সাকিব প্রথম করাচির হয়ে খেলেছিলেন। তামিম ছিলেন পেশোয়ারেই। এবার দুজনকেই দেখা যাবে একসাথে। তবে দুজনেই একাদশে থাকবেন কিনা সেটা এই মুহূর্তে বলা সম্ভব নয়। যদি থাকেন তবে তো সোনায় সোহাগা।

পিএসএলে পারফর্মেন্সের বিচারে সাকিবের চেয়ে এগিয়ে আছেন তামিম। গত আসরে করাচির হয়ে ৮ ম্যাচে একটিমাত্র হাফ সেঞ্চুরি আর ৩ উইকেট পেয়েছেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের অপরিহার্য ক্রিকেটার সাকিব। অন্যদিকে তামিম ৬ ম্যাচের ৩টিতে হাফ সেঞ্চুরি হাঁকিয়ে দলে অবস্থান ধরে রেখেছেন তামিম।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com