logo
আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:২৪
নোটিশ বোর্ড
প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে বসন্তবরণ

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে বসন্তবরণ

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল ক্লাবের উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি কনফারেন্স হলে দিনব্যাপী বসন্তবরণ উৎসবের উদ্বোধন করেন প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার এবং অনুষ্ঠানের প্রধান অতিথি এ কে এম আশরাফুল হক। অনুষ্ঠানে প্রফেসর ড. এ এইচ এম হাবিবুর রহমান, ডিন, স্কুল অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান রাজীব বারণ রায়, আর্কিটেকচার বিভাগের বিভাগীয় প্রধান আর্কিটেক্ট আকমল হাকিম, বিবিএ প্রোগ্রামের ডিরেক্টর ড. মোহাম্মদ নজরুল ইসলাম, ইন্টারন্যাশনাল ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (আইটিএইচএম) বিভাগের বিভাগীয় প্রধান ড. এ আর খান, বিভিন্ন বিভাগের শিক্ষকরা, কর্মকর্তা, ছাত্রছাত্রী এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

সম্পাদক : ইমদাদুল হক মিলন,
নির্বাহী সম্পাদক : মোস্তফা কামাল,
ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা, বারিধারা থেকে প্রকাশিত এবং প্লট-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত।
বার্তা ও সম্পাদকীয় বিভাগ : বসুন্ধরা আবাসিক এলাকা, প্লট-৩৭১/এ, ব্লক-ডি, বারিধারা, ঢাকা-১২২৯। পিএবিএক্স : ০২৮৪০২৩৭২-৭৫, ফ্যাক্স : ৮৪০২৩৬৮-৯, বিজ্ঞাপন ফোন : ৮১৫৮০১২, ৮৪০২০৪৮, বিজ্ঞাপন ফ্যাক্স : ৮১৫৮৮৬২, ৮৪০২০৪৭। E-mail : info@kalerkantho.com